মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ || ১ আশ্বিন ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত : ১২:৪৪, ৩ আগস্ট ২০২৪

যুবকের গলায় আটকে গেল জ্যান্ত কই মাছ, করুণ পরিণতি

যুবকের গলায় আটকে গেল জ্যান্ত কই মাছ, করুণ পরিণতি
সংগৃহীত

মাছ ধরতে গিয়ে জ্যান্ত কই মাছ গলায় আটকে সাগর রায় (৩৫) নামে এক যুবকের করুণ মৃ*ত্যু হয়েছে। ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমান জেলার জামালপুরের তেলেগ্ৰামে এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে প্রবল বৃষ্টির মধ্যে সাগর রায় তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে ডাক্তার দেখানো শেষে জৌগ্ৰাম স্টেশন থেকে পায়ে হেঁটে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে এক জায়গায় দেখেন রাস্তায় কই মাছ উঠে এসেছে। দুই হাতে দু’টি কই মাছ ধরেন তিনি।

পরে তিনি দেখেন বৃষ্টির পানির সঙ্গে আরো একটি কই মাছ ভেসে যাচ্ছে। সেসময় দুই হাতের একটি মাছ মুখে রেখে আরেকটি মাছ ধরতে গেলে হঠাৎ করেই মুখের মাছটি গলায় চলে যায় ও শ্বাসনালীতে আটকে যায়। অসহ্য যন্ত্রণায় ছটফট করতে থাকেন সাগর। এই দৃশ্য দেখে চিৎকার শুরু করেন তার স্ত্রী। সঙ্গে সঙ্গে আশেপাশের লোকজন ছুটে এসে সাগরকে স্থানীয় জামালপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সাগরের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার পরিবারে ও এলাকায়। সাগরের মা লক্ষ্মী রায় বলেন, কই মাছ ধরে মুখে রেখেছিল। তাতেই এই ঘটনা। হাসপাতালে নিয়েও আমার ছেলেটাকে বাঁচানো গেল না।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, ছয় বছর আগে বিয়ে করেন সাগর। সাগরের বাড়ি হুগলির পাণ্ডুয়ার রামবোয়া গ্রামে হলেও স্ত্রীকে নিয়ে তেলে গ্রামে ভাড়া বাড়িতে থাকতেন।

প্রসঙ্গত, ভরা বর্ষায় অনেক সময়ই নদী বা পুকুর থেকে রাস্তার ধারে কই মাছ উঠে আসতে দেখা যায়। সেই মাছ ধরার নেশাও থাকে অনেকের। মাছ ধরে বাড়ি নিয়ে যাওয়ার লোভ সামলাতে পারেন না অনেকেই। তবে এক্ষেত্রে অসাবধানতাবশত মুখের মধ্যে কই মাছটি নেয়ার কারণে এই বিপত্তি ঘটল বলেই মনে করা হচ্ছে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ