মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ || ১ আশ্বিন ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত : ১১:৩৪, ২ সেপ্টেম্বর ২০২৪

মহালছড়িতে বন্যার্তদের চিকিৎসায় সেনাবাহিনীর চিকিৎসা ক্যাম্প

মহালছড়িতে বন্যার্তদের চিকিৎসায় সেনাবাহিনীর চিকিৎসা ক্যাম্প
সংগৃহীত

মহালছড়ি সেনাজোনের আওতাধীন খাগড়াছড়ি সদর উপজেলার কমলছড়ি ইউনিয়নের হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বন্যার্তদের মাঝে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করেছে সেনাবাহিনী। চিকিৎসাসেবা চলাকালে মহালছড়ি জোনের জোন অধিনায়ক লে. কর্নেল শাহ্রিয়ার সাফকাত ভূইয়া মেডিকেল ক্যাম্পেইনের কার্যক্রম পরিদর্শন করেন।

মেডিকেল ক্যাম্পেইনে তিনজন বিশেষজ্ঞ চিকিৎসক (শিশু বিশেষজ্ঞ, গাইনি বিশেষজ্ঞ ও এন্ডোক্রাইনোলজিস্ট) এবং সেনাবাহিনীর ১ জন মেডিক্যাল অফিসারের সমন্বয়ে রোববার সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত প্রায় সাত শতাধিক দুস্থ ও বন্যার্ত মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

দুর্গম পাহাড়ি এলাকায় সেনাবাহিনীর এ ধরণের সময়পযোগী উদ্যোগকে স্থানীয় জনসাধারণ স্বাগত জানায়। বন্যার্ত মহিলা, শিশু ও বয়োবৃদ্ধ জনসাধারণ এ ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনা করার জন্য সেনাবাহিনীর প্রতি তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মহালছড়ি সেনা জোন সর্বদা সাধারণ মানুষের পাশে থেকে জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়ন এবং নিরাপত্তা নিশ্চিত করে আসছে।

মেডিকেল ক্যাম্পেইন পরিদর্শন কালে জোন অধিনায়ক বলেন, আগামীতও মহালছড়ি সেনা জোনের এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে। এ ধরণের কার্যক্রমের ফলে সাধারণ মানুষের সেনাবাহিনীর প্রতি আস্থা বৃদ্ধিসহ পারস্পরিক সম্পর্ক সুদৃঢ় হবে বলে মনে করেন তিনি।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ