শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ || ২ কার্তিক ১৪৩১

প্রকাশিত : ১৩:৫৩, ১৭ ডিসেম্বর ২০২৩

নবীনদের সাক্ষাৎকার নিল ইবি সিওয়াইবি

নবীনদের সাক্ষাৎকার নিল ইবি সিওয়াইবি
সংগৃহীত

খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তাদের অধিকার নিয়ে কাজ করা তরুণ ভোক্তাদের সংগঠন কনজুমার ইয়ুথ বাংলাদেশ (সিওয়াইবি) ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নবীন সদস্যদের সাক্ষাৎকার সম্পন্ন হয়েছে। সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির ২০৮ নং কক্ষে শুরু হয়। চলে বিকেল ৪টা পর্যন্ত।

সিওয়াইবির সভাপতি গোলাম রব্বানী ও সাধারণ সম্পাদক রাকিব রিফাতের নেতৃত্বে সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়। এতে অংশগ্রহণ করেন ইবির ২০২১-২২ ও ২০২২-২৩ শিক্ষাবর্ষের প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী।

এসময় উপস্থিত ছিলেন সিওয়াইবির সহ-সভাপতি আসাদুজ্জামান নুর, তৌফিক আজম শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক কুলছুম আক্তার, রয়েল হোসেন, অর্থ সম্পাদক খাইরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক শাহীদ কাওসার, দপ্তর সম্পাদক তৌকি ওয়াসিফ, সহ অর্থ সম্পাদক রওফুল্লাহ খান, সহ সাংগঠনিক সম্পাদক ফারিহা খান, সহ সাংস্কৃতিক সম্পাদক ঐশী জামান মুস্কু, সদস্য নাফিয়া ইয়াসমিন, মোহাম্মদ আলী, মেহেদী হাসান, মোয়াজ্জেম হোসেন, কামরুল ইসলাম প্রমুখ।

সংগঠনটির সভাপতি গোলাম রাব্বানী বলেন, ‘খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তাদের অধিকার নিয়ে কাজ করা তরুণ ভোক্তাদের সংগঠন ইবি সিওয়াইবি শিক্ষার্থীদের ভরসার স্থল। নবীন সদস্যদের সতঃস্ফুর্ত অংশগ্রহণই বলে, সিওয়াইবি শিক্ষার্থীদের কাছে কতটা জনপ্রিয়। সাফল্যের জায়গা ধরে রাখতে আমাদের কার্যক্রম সর্বদা চলমান থাকবে।’

উল্লেখ্য, বেসরকারী ভোক্তা অধিকার সংস্থা কনশাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) ২০১৩ সাল থেকে দেশে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার রক্ষায় সচেতনতা সৃষ্টিতে কাজ করে যাচ্ছে। সংগঠনটি বাংলাদেশের ৩৩৫টি থানা, ৬১টি জেলা ও ৪৫টি বড় শিক্ষাপ্রতিষ্ঠানে প্রায় ১২ হাজার স্বেচ্ছাসেবী নিয়ে সক্রিয় ভূমিকা রাখছে।

সূত্র: risingbd

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ