রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত : ১০:২৫, ১৩ জুলাই ২০২৪

পলাশবাড়ীতে ফেন্সিডিলসহ গ্রেফতার ২

পলাশবাড়ীতে ফেন্সিডিলসহ গ্রেফতার ২
সংগৃহীত

গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম পৌর শহরের ঢাকা রংপুর মহাসড়কে গাড়ী চেকিংকালে পিক আপ ভ্যানে পরিবহনের সময় ২ শত বোতল ফেন্সিডিলসহ দুই মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো রংপুর কোতয়ালী থানার নুরপুর গ্রামের বাসিন্দা হাসান মিয়ার ছেলে  পিকআপ ড্রাইভার ১। মোঃ মমিন মিয়া (২৯), ও একই গ্রামের রেজাউল করিমের ছেলে ও পিকআপের হেলপার ২।  রাকিব ইসলাম (২০)।

থানা সূত্রে জানা যায়,জেলা পুলিশ সুপার মোঃ কামাল হোসেন এর নির্দেশনা মোতাবেক গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ মিজানুর রহমানসহ সঙ্গীয় অফিসার ও ফোর্স পলাশবাড়ী থানাধীন পলাশবাড়ী পৌরসভাস্থ পলাশবাড়ী চৌরাস্তা মোড়ে রংপুর টু বগুড়াগামী মহাসড়কের উপর গাড়ী চেকিং ডিউটি করাকালে ১২ জুলাই শুক্রবার ৩ টা ১০ মিনিটের  সময় রংপুর টু বগুড়াগামী একটি নীল রংয়ের টাটা পিকআপ, যাহার রেজি নং ঢাকা মেট্রো-ন-১৮-৫৫৯২, পিকআপটি থামিয়ে চেকিং করাকালে উক্ত পিকআপ এর ড্রাইভার ধৃত আসামী ১। মোঃ মমিন মিয়া (২৯) ও ২। হেলপার/মোঃ রাকিব ইসলাম (২০) এর হেফাজত হইতে ২০০ (দইশত) বোতল অবৈধ মাদকদ্রব্য ভারতীয় ফেন্সিডিলসহ পিকআপ জব্দ করা হয়। 

এ বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান জানান, এঘটনায় থানায় মামলা নং-১১/১৫৬ দায়ের করা হয়েছে। এছাড়াও সকল ধরনের অপরাধ নিবারণকল্পে পলাশবাড়ী থানা পুলিশের গ্রেফতারী অভিযান অব্যহত আছে।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ