শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ || ২ কার্তিক ১৪৩১

প্রকাশিত : ১১:২৬, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

গাইবান্ধায় গাঁজাসহ তিন মাদক কারবারি গ্রেফতার

গাইবান্ধায় গাঁজাসহ তিন মাদক কারবারি গ্রেফতার
সংগৃহীত

গাইবান্ধার সাদুল্লাপুরে ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৩ কেজি গাঁজা জব্দ করা হয়। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

এরআগে সোমবার দিবাগত রাত পৌনে ১ টার দিকে ঢাকা-রংপুর মহসড়কের উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া এলাকায় একটি যাত্রীবাহী বাস তল্লাশী চালিয়ে ওইসব গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা কুড়িগ্রামের ভুরুঙ্গামারী এলাকার বাসিন্দা সুজন মিয়া (৩২), দুলাল হোসেন (২২) ও মানিক মিয়া (৩৫)।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত পৌনে ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ধাপেরহাট ইউনিয়েনের হাসানপাড়া এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে যানবাহন তল্লাশী চালানো হয়। এসময় কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ঢাকা মাওয়াগামী একটি যাত্রীবাহী বাস থেকে ১৩ কেজি শুকনো গাঁজাসহ ওই তিনজনকে গ্রেফতার করা হয়।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিদেরকে আজ দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ