শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ || ২ কার্তিক ১৪৩১

প্রকাশিত : ১৬:২৭, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

সাদুল্লাপুরে পুলিশের অভিযানে চোর চক্রের মূল হোতা গ্রেফতার

সাদুল্লাপুরে পুলিশের অভিযানে চোর চক্রের মূল হোতা গ্রেফতার
সংগৃহীত

গাইবান্ধার সাদুল্লাপুর থানা পুলিশের বিশেষ অভিযানে চোরাই মালামালসহ চোর চক্রের মূল হোতা সিহাব (২২) কে গ্রেফতার করেছে সাদুল্লাপুর থানা পুলিশ।

১৪ ফেব্রুয়ারী বুধবার সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে এসআই তাহসিনুর রহমান, এএসআই মোঃ আনসোপ আলী সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বনগ্রাম ইউনিয়নের জয়েনপুর এলাকায় দীর্ঘ ৬ ঘন্টা অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোর দলের মূল হোতা সিহাব (২২)কে গ্রেফতার ও চোরাই মালামাল উদ্ধার করেন।

উল্লেখ্য, বনগ্রাম ইউনিয়নের জয়েনপুর গ্রামের উপজেলা প্রাণী সম্পদ অফিসের সামনে রেজাউল ইসলামের বাড়িতে লোকজনের অনুপস্থিতিতে গত ৩০ জানুয়ারী ২০২৪ খ্রিঃ দিবাগত গভীর রাতে অজ্ঞাতনামা চোরেরা দরজা ভেঙ্গে মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। পরে ৩১জনুয়ারী ভুক্তভোগী রেজাউল ইসলাম সাদুল্লাপুর থানায় বাদী হয়ে একটি লিখিত এজাহার দায়ের করেন।

১৪ ফেব্রুয়ারী বুধবার গোপন সংবাদের ভিত্তিতে সংঘবদ্ধ চোর দলের মূলহোতা শিহাবকে গ্রেফতার করে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে চুরি যাওয়া মালামাল হতে ১টি আইপিএস, ১টি ইন্টারনেট রাউটার, ১টি ইন্টারনেট অনু, ২টি ডিজিটাল ক্যামেরা, ৩টি মোবাইল ফোন, ১টি কেসিও ঘড়ি, ১টি টিভি সেটআপ বক্স, ১টি ইস্ত্রি মেশিন, ক্যাবল তার , ১টি চাকু, ২টি ব্যাগ উদ্ধার করেন।

এবিষয়ে সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান বলেন, আসামীকে ১৫ ফেব্রুয়ারী সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং সংঘবদ্ধ অন্যান্য চোর দলের সদস্যদের ধরতে অভিযান অব্যাহত আছে।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ