শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ || ২ কার্তিক ১৪৩১

প্রকাশিত : ১১:৪৩, ২০ ফেব্রুয়ারি ২০২৪

সাদুল্লাপুরে পাথর বোঝাই ট্রাকে গাঁজাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

সাদুল্লাপুরে পাথর বোঝাই ট্রাকে গাঁজাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার
সংগৃহীত

গাইবান্ধার সাদুল্লাপুর থানা পুলিশের বিশেষ অভিযানে পাথর বোঝাই ট্রাকে ১৩ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি ড্রাইভার ও হেলপারকে গ্রেফতার করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মোঃ কামাল হোসেন'র দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার এ সার্কেল ধ্রুব জ্যোতির্ময় গোপ এর নেতৃত্বে সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান, ধাপেরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ শুকুর আলী, এসআই জসীম উদ্দীন, এসআই কনক রঞ্জন বর্মন, এসআই মোঃ সফিউর রহমান, এসআই গোফফার মিয়া, এসআই জিয়াউল, এএসআই মিলন, এএসআই রুবেল মিয়া, এএসআই মোস্তাকিমুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ১৯ ফেব্রুয়ারী দিবাগত রাত্রী ২টা ১০ মিনিটে সাদুল্লাপুর থানাধীন ধাপেরহাট ওভারব্রিজ সংলগ্ন মহাসড়কে শিরোপা ইলেকট্রনিক্স ও walton শোরুম এর সামনে গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম ভুরুঙ্গামারী হতে ঢাকা টাংগাইল গামী পাথর বোঝাই EICHER ঢাকা মেট্রো-ট ২২-৯৩৯৫ ট্রাক তল্লাশী কালে কুড়িগ্রাম ভুরুঙ্গামারী দেওয়ানী কামারচুল্লারপাড় গ্রামের মোঃ বেলাল হোসেনের ছেলে হেলপার মোঃ খোকন মিয়া (২২) ও কুড়িগ্রাম ভুরুঙ্গামারী ইসলামপুর গ্রামের মোঃ সিদ্দিকুর রহমানের ছেলে ড্রাইভার মোঃ নাজমুল হক (২৪) কে গ্রেফতার করেন।

সেই সাথে ওই ট্রাকে থাকা ১৩ কেজি শুকনো গাঁজা জব্দ করা হয়। ১৯ ফেব্রুয়ারী সোমবার সাদুল্লাপুর থানায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। পরে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এবিষয়ে সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান বলেন, আসামীদের বিরুদ্ধে আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। এবং আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ